বিনোদন ডেস্ক:
ঈদুল আজহায় টেলিভিশনে প্রচার হওয়া অসংখ্য টেলিফিল্মের অন্যতম ‘বড় ছেলে’। মিজানুর রহমান আরিয়ানের কাহিনী ও পরিচালনায় নির্মিত টেলিফিল্মটি পেয়েছে দর্শক-সমালোচকের ইতিবাচক প্রতিক্রিয়া।

‘বড় ছেলে’র নাম ভূমিকায় অভিনয় করেছেন অপূর্ব। তিনি বললেন, আমি কী বলব? আমি নিজেই অসম্ভব আবেগ আপ্লুত আপনাদের সবার এত এত সাড়া পেয়ে। আপনারা নাটক দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি আর আমার চোখে পানি চলে এসেছে আপনাদের ভালোবাসায় সিক্ত মেসেজগুলো পড়ে।টেলিফিল্মটিতে অপূর্বর নায়িকা ছিলেন মেহজাবিন। এ অভিনেত্রীরও প্রশংসা করলেন নায়ক।

অপূর্ব বলেন, আমি ধন্যবাদ দিতে চাই ‘বড় ছেলে’র টিমের সবাইকে। বিশেষ করে আরিয়ানকে। আরিয়ানের রুচিবোধ, লেখা আর সুন্দর কল্পনাশক্তি আমাকে মুগ্ধ করে সবসময়ই। মেহজাবিনের চমৎকার অভিনয়ের সাক্ষি তো আপনারা সবাই। কথা আছে, ‘acting is reacting.’ ওর প্রাণবন্ত অভিনয়ের কারণেই কাজটি ভালো হয়েছে। মিফতা জামানকে অনেক ভালোবাসা ‘তাই তোমার খেয়াল’ গানটির জন্য। ‘বড় ছেলে’র বাবা-মা, ভাই-বোন, ছোট্ট জেসি আর ক্যামেরার পেছনের পুরো পরিবারটা ছাড়া নাটকটি এত সুন্দর হতো না।

আরো বলেন, আমি চেষ্টা করব আরো ভালো কাজ উপহার দেওয়ার। যাদের হৃদয় স্পর্শ করতে পারিনি, আমি চেষ্টা চালিয়ে যাব। যারা ‘বড় ছেলে’ দেখে উৎসাহিত হয়েছেন তাদেরকে দেখে আমি সবচে বেশি অভিভূত।

মর্মস্পর্শী গল্পে নির্মিত হয়েছে ‘বড় ছেলে’। এতে দেখানো হয় অপূর্ব একটি মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে। পরিবারের দায়িত্ব পালনের কারণে বিসর্জন দিতে হয় নিজের ভালোবাসাকেও।